ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২৪
রাষ্ট্রপতির সঙ্গে মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনী প্রধান ও আইজিপির সাক্ষাৎ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৬ ১৬:৪১:৪৬
রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে গতকাল ২৬শে মে সন্ধ্যায় বঙ্গভবনে সৌজন্য সাক্ষাৎ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ - পিআইডি।

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে গতকাল ২৬শে মে সন্ধ্যায় বঙ্গভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান এবং পুলিশের মহাপরিদর্শক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌ বাহিনী প্রধান এডমিরাল আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং পুলিশের আইজিপি বেনজীর আহমেদ পৃথক পৃথকভাবে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন।
রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন সন্ধ্যায় বলেন, “সাক্ষাতের সময় তারা রাষ্ট্রপতিকে ঈদের শুভেচ্ছা জানান। তারা করোনাভাইরাস পরিস্থিতি বিষয়ে দেশের সার্বিক পরিস্থিতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।”
এ সময় তারা করোনাভাইরাস মোকাবেলায় তাদের গৃহীত বিভিন্ন পদক্ষেপও রাষ্ট্রপতির কাছে তুলে ধরেন।
রাষ্ট্রপতি করোনাভাইরাস মোকাবেলায় তাদের ভূমিকার প্রশংসা করেন এবং আশা করেন দেশ ও জাতির কল্যাণে তাদের সাহসী ভূমিকা আগামীতেও অব্যাহত থাকবে।
প্রেস সচিব বলেন, রাষ্ট্রপতি তাদের মাধ্যমে প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারি, সশস্ত্র বাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যদের ঈদের শুভেচ্ছা জানান।
সাক্ষাতের সময় অন্যান্যের মধ্যে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামীম উজ জামান এবং প্রেস সচিব জয়নাল আবেদীন উপস্থিত ছিলেন।

পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী
জ্বালানি ঘাটতি প্রশমিত করতে সরকার অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে : প্রধানমন্ত্রী
জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন : পুলিশের প্রতি প্রধানমন্ত্রী
সর্বশেষ সংবাদ