ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপের উদ্যোগে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০২-২২ ০৪:৩১:০৪

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল ২১শে ফেব্রুয়ারী রাজবাড়ীতে বিএনপি’র দুই গ্রুপের উদ্যোগে পৃথকভাবে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। 

  সকাল ৮টার দিকে প্রথমে জেলা বিএনপির ব্যানারে খৈয়ম গ্রুপ হিসেবে পরিচিতরা রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে। 

  এ সময় বিএনপি নেতা এডঃ আসাদুজ্জামান লাল, এবিএম মঞ্জুরুল আলম দুলাল, গাজী আহসান হাবীব, এ মজিদ বিশ^াস, কে.এ সবুর শাহীন, জেলা যুবদলের আহ্বায়ক খায়রুল আনাম বকুল, এডঃ নেকবর হোসেন মনি, যুবদল নেতা এস.এম কাওছার মাহমুদসহ বিএনপি ও সহযোগী সংগঠনের বেশকিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

  এর কিছুক্ষণ পর জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে জেলা বিএনপির আহ্বায়ক গ্রুপের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। 

  এ সময় জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু, বিএনপি নেতা তোফাজ্জেল হোসেন মিয়া, আবুল হোসেন গাজী, আতাউর রহমান আতা, মোঃ লুৎফর রহমান, রেজাউল করিম পিন্টু, স্বেচ্ছাসেবক দল নেতা মোস্তাফিজুর রহমান লিখন ও যুবদল নেতা ইঞ্জিঃ আমিনুর রহমান ঝন্টুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। উভয় গ্রুপই শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে উভয় গ্রুপই র‌্যালী সহকারে জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এসে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার মাধ্যমে কর্মসূচী সমাপ্ত করে। 

  উল্লেখ্য, রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপ দীর্ঘদিন ধরে পৃথকভাবে দলীয় কর্মসূচী পালন করে আসছে। দলীয় গ্রুপিং প্রকট আকার ধারণ করায় সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া নামমাত্র ভোট পেয়ে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়। তবে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পদে থাকা বর্তমান ও সাবেক ৪জন নেতা পৌরসভার ৪টি ওয়ার্ডে কাউন্সিল এবং ৩জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। 

রাজবাড়ীতে মহাসড়কের চলমান উন্নয়ন কাজ দ্রুত শেষ করতে এমপি’র তাগিদ
পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র ওয়াজেদ মাস্টারের দায়িত্বভার গ্রহণ
কালুখালীতে গার্মেন্টস শ্রমিক নাজমা হত্যার ২৪ঘন্টার মধ্যে আসামী মকিম মোল্লা গাজীপুর থেকে গ্রেফতার
সর্বশেষ সংবাদ