ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
বালিয়াকান্দির বেরুলী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০২-২৭ ১৩:৩০:২১
বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে গত ২৬শে ফেব্রুয়ারী সন্ধ্যায় নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে গত ২৬শে ফেব্রুয়ারী সন্ধ্যায় নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। 

  সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান। অন্যান্যের মধ্যে থানার পরিদর্শক(তদন্ত) সুমন কুমার আদিত্য, নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা আলমগীর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আহমেদ সবুজ, ইউপি সদস্য আয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় সংশ্লিষ্ট বিট অফিসার এসআই শ্যামল হাওলাদারসহ স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন। 

  প্রধান অতিথির বক্তব্যে বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান বলেন, জনগণের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। যে কোন পুলিশী সেবার প্রয়োজনে আগেই থানায় না গিয়ে স্থানীয় বিট পুলিশিং অফিসে এসে সেবা গ্রহণ করা যায়। এই বিট পুলিশিং কার্যক্রম গতিশীল হলে জনগণ অনেক উপকৃত হবে। এছাড়াও তিনি যে কোন ধরনের অপরাধ ও অপরাধীদের সম্পর্কে তথ্য দিয়ে পুলিশকে সহায়তার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।  

রাজবাড়ীর শহীদ ওহাবপুর ইউনিয়নের পশ্চিম রূপপুর সরকারী প্রাথমিক স্কুল মাঠে বৈশাখী মেলা উদ্বোধন
মিজানপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর মোস্তফার পাশে সদর উপজেলা প্রশাসন
 গোয়ালন্দে ফোর রাউন্ড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে দুরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন
সর্বশেষ সংবাদ