ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার পাট্টা নতুন বাজারে মাস্ক ও সাবান বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-৩১ ১৬:৫৮:০৩
পাংশার পাট্টা নতুনবাজারে গতকাল বুধবার বিকেলে করোনা মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন আওয়ামী লীগ নেতা ইউনুস আলী বিশ্বাস -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা বাহেরমোড় নতুনবাজারে গতকাল বুধবার বিকেলে করোনা পরিস্থিতি মোকাবেলায় লোকজনের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছেন পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পাট্টা বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস। আসন্ন পাট্টা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী তিনি।

  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল বুধবার বিকেল ৪টায় করোনা মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ কর্মসূচীর আয়োজন করেন তিনি। 

  বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত ২ঘন্টা ব্যাপী সময় বাজারে লোকজনের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়। 

  এ সময় পথসভায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ইউনুস আলী বিশ্বাস বলেন, হাট বাজারে লোকসমাগম ঘটে। করোনা বিস্তাররোধে মাস্ক ব্যবহারের বিকল্প নাই। 

  তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার করোনা মোকাবেলায় দিক নির্দেশনা প্রদান করেছেন। সে আলোকে ঘর থেকে বের হলেই প্রত্যেকের মুখে মাস্ক ব্যবহার ও নিয়মিত হাতধোয়ার গুরুত্বারোপ করেন তিনি। জনসমাগমস্থলে মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার অভিমত ব্যক্ত করেন আওয়ামী লীগ নেতা ইউনুস বিশ্বাস।

  জানা যায়, আসন্ন পাট্টা ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনুস আলী বিশ্বাস মোটর শোভাযাত্রা, উঠান বৈঠক, সামাজিক সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রমের মধ্যদিয়ে এলাকায় গণসংযোগ করছেন। গণসংযোগের শুরু থেকেই শিক্ষিত ও ক্লিন ইমেজের উদীয়মান রাজনৈতিক ব্যক্তিত্ব ইউনুছ বিশ্বাসের নাম আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

  তিনি বলেন, আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে তৃণমূলে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের মধ্যদিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা আমাদের দায়িত্ব। অতীতে দলের দুঃসময়ে নানা অত্যাচার-নির্যাতন সহ্য করে দলের জন্য কাজ করেছি। সাধারণ মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি। তাই বর্তমান সামাজিক ও রাজনৈতিক পেক্ষাপটে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তৃণমূলের নেতাকর্মীরা আমাকে উৎসাহিত করেছে। 

  তিনি আরও বলেন, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আমার আস্থা আছে। তৃণমূলের জনমতের উপর ভিত্তি করে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ