ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে আরো ৩জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১৩ ১৫:৩৯:১৬

গত ২৪ ঘন্টায় রাজবাড়ীতে নতুন করে আরও ৩জন করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়েছে। 

  এ জেলাতে মোট করোনায় আক্রান্তের সংখ্য দাঁড়ালো ৩ হাজার ৮শত ১জন। এছাড়াও ৩হাজার ৫শত ৩২ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। আর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৪ জনের। 

  গতকাল ১৩ই এপ্রিল দুপুরে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেছে।

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গতকাল ১৩ই এপ্রিল রাজবাড়ী সদর হাসপাতাল ও গোয়ালন্দ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩জনের র‌্যাপিড এ্যান্টিজেন্ট পরীক্ষার পরীক্ষার মাধ্যমে ৩জনই পজিটিভ শনাক্ত হয়। এর মধ্যে ১জন রাজবাড়ী সদর এবং ২জন গোয়ালন্দ উপজেলার বাসিন্দা।

  তিনি বলেন, এ জেলাতে মোট করোনায় আক্রান্ত হয়েছে  ৩৮০১জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ২হাজার ৭৫জন, পাংশায় ৮শত ৪২জন, কালুখালীতে ২শত ৪৪জন, বালিয়াকান্দিতে ৩৩২জন, গোয়ালন্দ উপজেলার ৩শত ৮ জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৩ হাজার ৫৩২জন। সুস্থদের মধ্যে সদর উপজেলার ১হাজার ৯শত ১৮জন , পাংশায় ৭শত ৭০জন , কালুখালীতে ২শত ৩৭জন, বালিয়াকান্দিতে ৩শত ২৭জন, গোয়ালন্দ উপজেলার ২শত ৮০ জন রয়েছে।

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৪জনের। মৃতদের মধ্যে সদর উপজেলার ১৮জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনা রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ৯জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২২৬জন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ