ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান হত্যার চেষ্টা মামলায় আ’লীগ নেতা সুজ্জল গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৬ ১৪:৫৪:১৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সুজ্জলকে (৪২)কে থানা ও ডিবি’র একটি দল গতকাল ২৬শে এপ্রিল দুপুরে অভিযান চালিয়ে কুমড়াকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করেছে। 

  পুলিশ সূত্রে জানাযায়, গতকাল ২৬শে এপ্রিল দুপুর সাড়ে ১২টার দিকে গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি এলাকার একটি মেহগনি বাগান থেকে সুজ্জলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে সরাসরি রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়। 

  দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আব্দুর রহমান মন্ডলের প্রাণ নাশের চেষ্টা মামলার এজাহারভুক্ত ১নং আসামী হিসেবে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলের নাম রয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী হিসেবে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করে।

  উল্লেখ্য, গত ১৯শে মার্চ রাত সাড়ে ৮টার দিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় সভা শেষে বের হন উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল(৪৫)। সভা শেষে তিনি তার ভাগ্নের সাথে মোটর সাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন। ঘোনাপাড়ায় তিন রাস্তার মোড় পৌছালে মোটর সাইকেল আটকিয়ে তাকে দুর্বৃত্তরা  কুপিয়ে মারাত্মক জখম করে। খবর পেয়ে দ্রুত গোয়ালন্দ ঘাট পুলিশ ঘটনাস্থলে পৌছে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে প্রথম গোয়ালন্দ ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ফরিদপুরে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে পরবর্তীতে ঢাকায় স্থানান্তর করে। ঢাকার উন্নত চিকিৎসা শেষে গত সপ্তাহে তিনি নিজ বাড়ি ফিরে আসেন।

  চেয়ারম্যান আব্দুর রহমানের ওপর হামলার পরদিন গত ২০শে মার্চ তার চাচাতো ভাই আরিফ মন্ডল বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলায় সুজ্জনসহ ১৬জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরো ৬/৭জনকে আসামী করা হয়। 

  গ্রেপ্তারের বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে কুমড়াকান্দি এলাকার একটি মেহগনি বাগান থেকে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সুজ্জলকে ডিবি ও থানা পুলিশ গ্রেপ্তার করে। এ মামলার অপর আসামীদের গ্রেপ্তারে পুলিশ মাঠে তৎপর রয়েছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ