ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এনসিটিএফ রাজবাড়ীর উদ্যোগে ২শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৭ ১৪:৩৩:৫৭
এনসিটিএফ রাজবাড়ীর উদ্যোগে গতকাল ৭ই মে শহরের সেগুন বাগানের হাসিনা লজে স্বাস্থ্যবিধি মেনে ২শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

এনসিটিএফ রাজবাড়ীর উদ্যোগে গতকাল ৭ই মে বেলা ১১টার দিকে শহরের সেগুন বাগানের হাসিনা লজে স্বাস্থ্যবিধি মেনে ২শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  অনুষ্ঠানে এনসিটিএফ রাজবাড়ীর সভাপতি সাদিয়া জামানের সভাপতিত্বে ও ডিস্ট্রিক্ট ভলেন্টিয়ার সাদমান সাবিক রাফির সার্বিক পরিচালনায় এ সময় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ব্যবসায়ী মোঃ আক্তারুজ্জামান, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ, এছাড়া এনসিটিএফ কার্যনির্বাহীর সহ-সভাপতি রবিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক সাদমান  শ্রেয়াস, সহ-সাধারণ সম্পাদক রুবায়েতা খান অঙ্কিতা ওরফে রাইসা, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ হায়দার, চাইল্ড পার্লামেন্ট মেম্বার মোঃ মুহতাসিমুল হক ওরফে তাফছীন, সুপ্রিয়া আলম সিথী, শিশু গবেষক কে. এম তাহছিন মুগ্ধ, সাদিয়া আরিফিন রিনকি, শিশু সাংবাদিক হুসাইন মাহমুদ হাছানুর আদর পাঠান ও রোদেলা তাবাসসুম তরী প্রমুখ। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, ডাল ২ কেজি, তেল ১লিটার ও আলু ২ কেজিসহ অন্যান্য জিনিস।

  এ সময় বক্তারা বলেন, আমরা করোনা শুরু থেকে অসহায় মানুষের পাশে আছি। এখন পর্যন্ত তাদের জন্য কাজ করে যাচ্ছি। সামনে দিনগুলোতে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবো। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ