ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বিএসআরএফ নির্বাচনে রাজবাড়ীর সন্তান শাহজাহান কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-১৩ ১৪:৪৩:৪৭

প্রশাসনের প্রাণকেন্দ্র বাংলাদেশ সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের দ্বি-বার্ষিক(২০২১-২০২২) নির্বাচনে রাজবাড়ীর সন্তান শাহজাহান মোল্লা কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছে।   
  গতকাল ১৩ই জুন ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সকাল ১০টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ চলে বিকেল ৩টা পর্যন্ত। এরপর গণনা শেষে বিকেল ৬টা ৩০ মিনিটে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।
  নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদে ভোট গ্রহণ করা হয়। সভাপতি পদে তপন বিশ্বাস এবং সাধারণ সম্পাদক পদে মাসুদউল হক নির্বাচিত হয়েছেন।
  অন্যান্য পদের মধ্যে বিজয়ীরা হলেন ঃ সহ-সভাপতি পদে মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক পদে আকতার  হোসাইন,  অর্থ সম্পাদক পদে মোঃ শফিউল্লাহ সুমন, দপ্তর সম্পাদক পদে মোঃ মোসকায়েত মাশরেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ বাহরাম খান। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে তাওহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।
  কার্যনির্বাহী সদস্যর ৮টি পদে বিজয়ীরা হলেন ঃ ইসমাইল হোসাইন রাসেল, এম এ জলিল মুন্না(মুন্না রায়হান), মাইনুল হোসেন(পিন্নু), শাহজাহান মোল্লা, হাসিফ মাহমুদ শাহ, শাহাদাত হোসেন রাকিব, মোঃ বেলাল হোসেন ও মোঃ রুবায়েত হাসান।
  সংগঠনের মোট ভোটার ১৫৪ জন ভোটারের মধ্যে ১৫২ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। এছাড়া নির্বাচন পরিচালনা কমিটিতে নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সংবাদের নির্বাহী সম্পাদক কাশেম হুমায়ুন ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত দায়িত্ব পালন করেন।
  ২০০৩ সালে বিএসআরএফ গঠনের শুরু থেকে অদ্যাবধি সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। বিএসআরএফ সদস্যদের কর্ম দক্ষতা বাড়ানো ও বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে সংগঠনটি এরইমধ্যে সুপরিচিতি লাভ করেছে। সদস্যদের যেকোনো সমস্যায় পাশে থেকে অনন্য অবদান রেখেছে বিএসআরএফ।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ