ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
রাজবাড়ীতে সাংবাদিক ও পুস্তক ব্যবসায়ীদের মধ্যে সংসদ সদস্যের আর্থিক সহায়তা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২০ ০২:৫৮:১১
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১৯শে জুলাই দুপুরে করোনায় ক্ষতিগ্রস্ত সদর উপজেলার পুস্তক ব্যবসায়ী এবং সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

করোনায় ক্ষতিগ্রস্ত রাজবাড়ীর সদর উপজেলার পুস্তক ব্যবসায়ী এবং সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

  গতকাল ১৯শে জুলাই দুপুরে রাজবাড়ী সদর উপজেলার অডিটোরিয়াম হলরুমে ৫৩ জন সাংবাদিক ও ৭৪ জন পুস্তক বিক্রেতা মাঝে উক্ত আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্য বলেন, করোনা দেশে আসবে এটা কখনো আমরা ভাবিনি। আবার কখন করোনা থেকে আমরা মুক্তি পাব তাও জানিনা। তাই আমরা সবাই যেন সচেতন থাকি, স্বাস্থ্যবিধি মেনে চলি। কারণ যারা করোনায় আক্রান্ত হচ্ছেন তারাই বুঝছে কষ্ট কাকে বলে। আমি সবসময় রাজবাড়ীর জনগণের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব। 

  রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফাইমি মোঃ সায়েফের সভাপতিত্বে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, ভাইস-চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আ’লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির উপদেষ্টা ওয়াজিউল্লাহ্ মন্টু বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা পিআইও অফিসের সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক।

  অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন করোনাকালে সাংবাদিকদের আর্থিক সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

রাজবাড়ীর গোদার বাজারে ৬শ মিটার নদী তীর প্রতিরক্ষার প্রকল্পে ২শ মিটার বিলীন॥কাজের মান নিয়ে প্রশ্ন
গোদার বাজারে পদ্মা নদী ভাঙ্গন রোধের কাজ পরিদর্শনে এমপি কাজী কেরামত আলী
রাজবাড়ীতে নদী ভাঙ্গন ঠেকাতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে--- এমপি সালমা চৌধুরী রুমা
সর্বশেষ সংবাদ