ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির বারুগ্রাম আবাসনের ক্যাফে বহরপুরসহ ৭টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০৭-২৫ ১৫:৫০:০৮
রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান গতকাল ২৫শে জুলাই বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউপির বারুগ্রাম আবাসনে অভিযান পরিচালনা করে ‘ক্যাফে বহরপুর’কে ২০ হাজার টাকা জরিমানা করেন -মাতৃকণ্ঠ।

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪দিনের কঠোর বিধি-নিষেধের তৃতীয় দিনে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় সরকারী বিধি-নিষেধ না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলার কারণে ৫টি প্রতিষ্ঠানকে ২৮ হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে। 

  গতকাল ২৫শে জুলাই বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান। 

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন, কঠোর লকডাউনে বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় বহরপুর ইউপির বারুগ্রাম আবাসনের ‘ক্যাফে বহরপুর’কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও নারুয়া বাজার, নারুয়া ঘাট, সোনাকান্দর ঘাট, বালিয়াকান্দি বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। 

  এ সময় স্বাস্থ্যবিধি অমান্য করে দোকানে ক্রেতা সমাগম করে খাবার পরিবেশন করায় বিভিন্ন হোটেল রেস্তোরাসহ ৭টি মামলায় মোট ২৮ হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। অভিযানে রাজবাড়ী পুলিশ লাইন্সের একটি টিম সহযোগিতা করে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ