ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
করোনায় আক্রান্ত স্বাস্থ্য সচিবের স্ত্রী কামরুন্নাহারের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৩ ১৬:৫০:১৬
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ আব্দুল মান্নানের সাথে তার স্ত্রী কামরুন্নাহার।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে সদ্য বদলী হয়ে আসা সচিব মোঃ আব্দুল মান্নানের স্ত্রী কামরুন্নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল ১৩ই জুন রাত ১১টা ৪৫মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে(সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
  স্বাস্থ্য সচিবের একান্ত সচিব(উপ-সচিব) খন্দকার জাকির হোসেন জানান, কামরুন নাহার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে(সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত ১১টা ৪৫মিনিটে মৃত্যুবরণ করেন।
  জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১১ই জুন রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল কামরুন্নাহারকে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে গতকাল শনিবার সিএমএইচে নেওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। কামরুন্নাহার দুই পুত্র ও এক কন্যা সন্তানের জননী ছিলেন।
  বর্তমান স্বাস্থ্য সচিব নতুন দায়িত্ব পাওয়ার আগেই তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। গত ৪ঠা জুন স্বাস্থ্য সচিবের দায়িত্বে থাকা আসাদুল ইসলামকে সরিয়ে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়। তার স্থলে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নানকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের নতুন সচিব করা হয়।

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক আরও এগিয়ে নিতে ডোনাল্ড লু’র সঙ্গে আলোচনা ফলপ্রসূ : পররাষ্ট্রমন্ত্রী
ডিএফপি’র নবনিযুক্ত মহাপরিচালক আকতার হোসেনের দায়িত্বভার গ্রহণ
ফুলেল শুভেচ্ছায় ডিএফপি’র নতুন মহাপরিচালককে বরণ
সর্বশেষ সংবাদ