ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়ায় ফেন্সিডিলসহ চিহ্নিত নারী মাদক কারবারী আনু গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-১৩ ১৫:০৬:০৬
গোয়ালন্দ থানা পুলিশ গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উত্তর দৌলতদিয়া যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৫হাজার ২শত টাকাসহ আনোয়ারা বেগম আনু বাড়ীওয়ালীকে প্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানা পুলিশ গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উত্তর দৌলতদিয়া যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৫হাজার ২শত টাকাসহ আনোয়ারা বেগম আনু বাড়ীওয়ালী(৪০) নামের এক চিহ্নিত নারী মাদক কারবারীকে প্রেপ্তার করেছে।

  গ্রেফতারকৃত আনোয়ারা বেগম গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপির ৫নং ওয়ার্ডের পোড়াভিটা এলাকার মৃত রমজান শেখের মেয়ে। 

  গতকাল ১৩ই আগস্ট দুপুরে থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ মিজানুর রহমান আকন্দসহ সঙ্গীয় ফোর্স গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে আনোয়ারা বেগমের বসত ঘরের খাটের নিচ থেকে একটি সিমেন্টের শপিং ব্যাগের মধ্যে রক্ষিত ৫০ বোতল ফেন্সিডিল ও তার কাছে থাকা মাদক বিক্রির নগদ ৫হাজার ২শত টাকাসহ গ্রেপ্তার করে। সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় দৌলতদিয়া পোড়াভিটায় অভিযান চালিয়ে নারী মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ