ঢাকা সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
ভ্রাম্যমাণ আদালতে গোয়ালন্দ উপজেলার উজানচরের মুরগীর খামারীকে ফের জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-২৭ ০০:৫৬:৪৫
গোয়ালন্দ উপজেলার জানোকী রায়ের পাড়ায় অবস্থিত মুরগীর খামারের মালিক আব্দুল আওয়ালকে গতকাল ২৬শে অক্টোবর পরিবেশ সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের জানোকী রায়ের পাড়ায় অবস্থিত মুরগীর খামারের মালিক আব্দুল আওয়ালকে পরিবেশ সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় ফের ৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 
  গতকাল ২৬শে অক্টোবর বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকা এবং পরিবেশ দূষণের মাধ্যমে স্থানীয়দের সমস্যা সৃষ্টির দায়ে তাকে এই জরিমানা করা হয়। এর পাশাপাশি তাকে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র আনার জন্য ৩০ দিনের সময় দেয়া হয়, অন্যথায় মুরগীর ফার্মটি অপসারণ করা হবে বলে উল্লেখ করা হয়। 
  এ সময় পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মিতা রাণী দাস ও পরিদর্শক মনিরুজ্জামান শেখসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, এর আগে একই অভিযোগে গত ২২শে সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে মুরগীর ফার্মের মালিক আব্দুল আওয়ালকে ১০ হাজার টাকা জরিমানা করাসহ ৩০ দিনের মধ্যে পরিবেশ অধিদপ্তরের অনুমোদন পত্র আনার নির্দেশ দিয়েছিলেন।  

 

বালিয়াকান্দিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ
বৈরী আবহাওয়ায় দৌলতদিয়া ঘাটে আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারি
বালিয়াকান্দিতে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা
সর্বশেষ সংবাদ