ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ৮ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১১-১৮ ১৩:৩১:১২
বালিয়াকান্দি উপজেলার ৮ জন বিদ্রোহী ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গতকাল ১৮ই নভেম্বর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ৮ জন বিদ্রোহী ইউপি চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। 

  গতকাল ১৮ই নভেম্বর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফির স্বাক্ষরিত পত্রে তাদেরকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়। পত্রে উল্লেখ করা হয়, চেয়ারম্যান পদে দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা মোতাবেক তাদেরকে বহিষ্কার করা হয়েছে। 

  বহিষ্কৃতরা হলো-ইসলামপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য আহম্মদ আলী মাস্টার, নারুয়া ইউপির চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, বহরপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী(সাবেক চেয়ারম্যান) জেলা মৎস্য লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ খলিলুর রহমান, নবাবপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা আলমগীর, নবাবপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন আলী, নবাবপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের প্রাথমিক সদস্য হাবিবুর রহমান, বালিয়াকান্দি সদর ইউপির চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের প্রাথমিক সদস্য আলমগীর বিশ্বাস এবং জঙ্গল ইউপির চেয়ারম্যান প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) জেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নৃপেন্দ্র নাথ বিশ^াস। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ