ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার পাট্টা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লুলু বিশ্বাসের নির্বাচনী শোডাউন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-২৬ ১৩:১১:১১
আসন্ন পাংশার পাট্টা ইউপির নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা লুলু বিশ্বাস গতকাল শুক্রবার বিকেলে মোটর সাইকেল শোডাউন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা(লুলু বিশ্বাস) গতকাল ২৬শে নভেম্বর বিকেলে পাট্টা ইউনিয়ন এলাকায় বিশাল শোডাউন করেছেন। 

  লুলু বিশ্বাস পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি। তিনি আসন্ন পাট্টা ইউপির নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী।

  জানা যায়, গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে বাদ্যযন্ত্র সহকারে মোটর সাইকেল, নসিমন-করিমন গাড়ি, অটোবাইক ও অটোভ্যানের বিশাল বহর নিয়ে পুঁইজোর বঙ্গবন্ধু বাজার থেকে নির্বাচনী শোডাউন শুরু করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী লুলু বিশ্বাস। পাট্টা ইউনিয়নের বিভিন্ন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সন্ধ্যার সময় পুনরায় পুঁইজোর বঙ্গবন্ধু বাজারে পৌঁছে শোডাউন কর্মসূচি সমাপ্ত করা হয়। পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে বেশ কিছুদিন ধরে এলাকায় গণসংযোগ, সভা-সমাবেশ করার পর শুক্রবার মোটর সাইকেল শোডাউন বের করেন তিনি।

  নির্বাচনে তার প্রার্থীতার বিষয়ে গোলাম মোস্তফা লুলু বিশ্বাস বলেন, মানুষের কল্যাণে কাজ করা আমার পারিবারিক শিক্ষা। সেই শিক্ষা থেকেই এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ সামাজিক ও জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছি। আমি আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। সাধারণ মানুষের সুখ-দুঃখের সার্থী হিসেবে তাদের পাশে আছি। এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সাধারণ মানুষ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে উৎসাহিত করছে।

  লুলু বিশ্বাস আরও বলেন, করোনা প্রতিরোধে মানুষের স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হাটবাজারে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী মাস্ক ও সাবান বিতরণ করেছি। এলাকার মানুষের যে কোনো সমস্যা ও সংকটে তাদের পাশে গিয়ে দাঁড়াই। এলাকার মানুষের ভালোবাসাই আমার সম্পদ। যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে পাট্টা ইউপির আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

  উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের তফসিল সামনে রেখে গতকাল শুক্রবার বিকেলে পাট্টা ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা লুলু বিশ্বাস মোটর সাইকেল শোডাউন করায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ