ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে রাজবাড়ীতে ছাত্রদলের সমাবেশ
  • হেলাল মাহমুদ
  • ২০২১-১২-০৪ ১৩:৩০:৩০
বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে গতকাল ৪ঠা ডিসেম্বর সকালে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে রাজবাড়ী জেলা ছাত্রদলের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ৪ঠা ডিসেম্বর সকালে জেলা বিএনপি কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক জামিল হোসেন, জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব (দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম, যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, ছাত্রদল নেতা আরিফুল  ইসলাম রোমান, এম.এ খালেদ পাভেল, ফরিদুল ইসলাম ফরিদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিএনপি, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  সমাবেশে বক্তাগণ বলেন, বর্তমানে বেগম খালেদা জিয়ার যে অবস্থা তাতে তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করানো ছাড়া আর কোন পথ খোলা নেই। চিকিৎসার অভাবে যদি তার কিছু হয়ে যায় তাহলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ