ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-১৮ ১৩:৫৮:৩৫
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ১৮ই ডিসেম্বর অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করেন -মাতৃকণ্ঠ।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৮ই ডিসেম্বর সকালে অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে রাজবাড়ী পুলিশ লাইন্সের ড্রিলশেডে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিনসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ এবং সংবর্ধিত অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে জেলার ৭১ জন অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদেরকে ফুল ও উপহার দিয়ে সংবর্ধনা জানানো হয়।
  অনুষ্ঠানে সংবর্ধিত অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের কয়েকজন তাদের অনুভূতি ব্যক্ত করাসহ তাদের বিভিন্ন দাবী-দাওয়া তুলে ধরেন। পুলিশ সুপার তাদের বক্তব্য শোনেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে সবসময় পাশে থাকার আশ্বাস দেন।  

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ