ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দির নির্মল সাংস্কৃতিক একাডেমীর আয়োজনে সংবর্ধনা প্রদান-পুরস্কার বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১২-২৫ ১৪:২৯:৪৩
মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল ২৫শে ডিসেম্বর বালিয়াকান্দি উপজেলার নির্মল সাংস্কৃতিক একাডেমীর আয়োজনে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় -মাতৃকণ্ঠ।

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নির্মল সাংস্কৃতিক একাডেমীর আয়োজনে সংবর্ধনা প্রদান, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

  গতকাল ২৫শে ডিসেম্বর সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্মল সাংস্কৃতিক একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক উত্তম কুমার গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

  আলোচনা পর্বের শেষে বালিয়াকান্দি উপজেলার নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ক্যাপ্টেন ডাঃ সুমন হুসাইন ও কবি সুজয় কুমার পালকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদানসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইনে আয়োজিত সঙ্গীত প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ