ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দৌলতদিয়ায় দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১২-৩১ ১৬:৩৭:৫৩
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের লোকমান চেয়ারম্যানের পাড়ায় গতকাল ৩১শে ডিসেম্বর দুস্থ মানুষের মধ্যে ২শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের লোকমান চেয়ারম্যানের পাড়ায় দুস্থ মানুষের মধ্যে ২শত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  কুয়েতী দাতা সংস্থা এসএসটিএস-এর অর্থায়নে গতকাল ৩১শে ডিসেম্বর দুপুরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লোকমান চেয়ারম্যানের পাড়ার সন্তান পুলিশ হেড কোয়ার্টার্সের এসপি আহাদুজ্জামান মিয়া, বিশেষ অতিথি হিসেবে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ও এসপি আহাদুজ্জামান মিয়ার সহধর্মিনী জিন্নাত আরা বেগম, এসএসটিএস-এর কান্ট্রি ডিরেক্টর ডাঃ সাইদ সাবরী রাগীব আলী, ম্যানেজার মোকাররম হোসেন, প্রজেক্ট ডিরেক্টর ফখরুল ইসলাম ও প্রশাসনিক কর্মকর্তা লোকমান হোসাইন মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন। 

  বিতরণকৃত খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল  ১০ কেজি করে চাল, ১ লিটার তেল, ২ কেজি করে আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি ও ১ কেজি করে পেঁয়াজ। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ