ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে ২দিনব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-১৭ ১৩:২৬:১৮
গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৭ই জানুয়ারী উপজেলা পরিষদ চত্ত্বরে ফিতা কেটে ২দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে গোয়ালন্দে ২দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু হয়েছে। 
  গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৭ই জানুয়ারী দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়। 
  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উদ্বোধন অনুষ্ঠান প্রধান অতিথি, সভাপতিসহ অন্যান্য অতিথিগণ মেলার স্টলগুলো ঘুরে দেখেন এবং অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিজ্ঞান চর্চার ব্যাপারে উৎসাহ প্রদান করেন। উল্লেখ্য, মেলায় গোয়ালন্দ উপজেলার কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ের ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক স্টল রয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো-সরকারী কামরুল ইসলাম কলেজ, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজ, নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, প্রপার হাই স্কুল, জামতলা মাধ্যমিক বিদ্যালয়, দৌলতদিয়া মডেল হাই স্কুল ও চৌধুরী আব্দুল হামিদ একাডেমী।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ