ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে বাস চাপায় স্কুল ভ্যান চালক নিহত॥মহাসড়ক অবরোধ
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০১-২০ ১৬:০৮:০২
ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় গতকাল ২০শে জানুয়ারী দুপুর ২টার দিকে হানিফ পরিবহনের একটি বাসের স্কুল ভ্যান চালক নিহত হওয়ায় স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে -মাতৃকণ্ঠ।

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় হানিফ পরিবহনের একটি বাসের চাপায় মিজান প্রামানিক(২৫) নামে এক স্কুল ভ্যান চালকের মৃত্যু হয়েছে।

  গতকাল ২০শে জানুয়ারী দুপুর ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মিজান প্রামানিক গোয়ালন্দ উপজেলার চরবালিয়াকান্দি এলাকার নুর প্রামানিকের ছেলে এবং স্থানীয় মুনস্টার নামক একটি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষার্থীদের পরিবহনকারী ভ্যানের চালক ছিলেন।  

  এই দুর্ঘটনার পর পরই স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। এ সময় মহাসড়কের উভয় পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী থানার ওসি সাহাদাত হোসেন ও আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্পিডব্রেকার স্থাপনের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেন। প্রায় দেড় ঘণ্টা পর বেলা সাড়ে ৩টার দিকে মহাসড়কের যান চলাচল পুনরায় স্বাভাবিক হয়। 

  আহ্লাদীপুর হাইওয়ে থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, নিহত মিজান প্রামানিক মকবুলের দোকান এলাকায় শিক্ষার্থীদের ভ্যানযোগে নামিয়ে দিয়ে স্কুলের দিকে ফিরছিলেন। এ সময় হানিফ পরিবহনের দ্রুতগামী একটি বাস(ঢাকা-মেট্রো-ব-১৪-৫৬০৯) তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জনতা গোয়ালন্দ মোড়ে ঘাতক বাসটিকে আটক করেছে। তবে চালক পালিয়ে যেতে সক্ষম হয়। মরদেহটি পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ