ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
আইজিপি ব্যাজ পেলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-০১ ১৩:৩৯:৫৫
ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার)-পিপিএম(বার) গতকাল ১লা ফেব্রুয়ারী দুপুরে তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম-পিপিএম’কে আইজিপি ব্যাজ পড়িয়ে দেন -মাতৃকণ্ঠ।

“দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”-এ শ্লোগানকে সামনে রেখে সদ্য সমাপ্ত পুলিশ সপ্তাহ ২০২০-২০২১ এর চড়ষরপব ঋড়ৎপব ঊীবসঢ়ষধৎু এড়ড়ফ ঝবৎারপব ইধফমব (আইজিপি ব্যাজ) পেয়েছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম-পিপিএম। 

  গতকাল ১লা ফেব্রুয়ারী দুপুরে ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম-পিপিএম’কে আইজিপি ব্যাজ পড়িয়ে দেন ।

  জানা গেছে, জিহাদুল কবির,বিপিএম-পিপিএম গত ০৯/০৯/২০১৯ তারিখে ঢাকা রেঞ্জে যোগদান করেন। অতিরিক্ত ডিআইজি(অপরাধ) হিসেবে ডিআইজি’র প্রত্যক্ষ নির্দেশনায় ঢাকা রেঞ্জে পুলিশের বিভিন্ন গণমুখী কার্যক্রম, জনবান্ধব পুলিশিং-এর উদ্ভাবন, সেবা সহজীকরণ, সন্ত্রাস-জঙ্গীবাদ দমন ও আইন-শৃঙ্খলা উন্নয়নে তার অবদান সর্বমহলে প্রশংসিত হওয়ায় ২০২০ ও ২০২১ সালের তিনি আইজিপি ব্যাজ অর্জন করেন।

  উল্লেখ্য, এবারের পুলিশ সপ্তাহে ২০২০-২০২১ সালে ঢাকা রেঞ্জের ৭জন পুলিশ অফিসার ও ফোর্স আইজিপি ব্যাজ পেয়েছেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ