ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কালুখালীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০২-১৪ ১৩:২৮:৪১
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে গতকাল ১৪ই ফেব্রুয়ারী বিকালে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৪ই ফেব্রুয়ারী বিকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারজানা ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার সরকার, উপজেলা প্রকৌশলী তৌহিদুল হক জোয়ার্দ্দার, কালুখালী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গণি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুতপা কর্মকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিল্লুল রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার চৌধুরীসহ সংশ্লিষ্টরা অংশগ্রহণ করেন। সভায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ