ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক রায়হান হাসপাতালে
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০২-১৫ ১৩:২৮:২৪
গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে গত ১৪ই ফেব্রুয়ারী দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত দৈনিক প্রথম আলোর প্রতিনিধি ও গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে গত ১৪ই ফেব্রুয়ারী দুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় দৈনিক প্রথম আলোর গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি ও গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান গুরুতর আহত হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

  জানা গেছে, সাংবাদিক রাশেদুল হক রায়হান গোয়ালন্দ উপজেলা পরিষদে আইন-শৃঙ্খলা কমিটির মিটিং শেষে মোটর সাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলের বাড়ীর সামনে পৌঁছালে বিপরীত দিকের একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে বিকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শাহ্ মোহাম্মদ শরীফ জানান, তার বাম পাশের চোখের উপরে জখম হওয়াসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ