ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে নানা আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৩-০১ ১৪:১৩:৪৫

কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে নানা আয়োজনে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে। 

  এ উপলক্ষ্যে গতকাল ১লা মার্চ সকালে প্রথমে রাজবাড়ী পুলিশ লাইনসের স্মৃতিস্তম্ভে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, এক মিনিট নীরবতা পালন ও মোনাজাত করা হয়। এরপর পুলিশ লাইন্সের ড্রিলশেডে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

  এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। তিনি তার বক্তব্যে বলেন, মার্চ আমাদের স্বাধীনতার মাস। স্বাধীনতার প্রথম প্রহরে যেসব পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন তাদের অবদান ভোলার নয়। ১৯৭১ সালের ২৫শে মার্চের কালরাতে পুলিশ সদস্যরাই প্রথম পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছিলেন। কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে ২০১৭ সাল থেকে আমরা পুলিশ মেমোরিয়াল ডে পালন করে আসছি। 

  আলোচনা সভার শেষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী জেলার ১১জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ফুল, সম্মাননা স্মারক ও উপহার তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পুলিশ লাইন্সের আরআই, বিশেষ শাখার ডিআইও-১, সকল থানার ওসিসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ