ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২২-০৩-০৫ ১৩:১৮:১০

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৫ই মার্চ দুপুরে ইউনিয়ন পরিষদ সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

  বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ওমর আলী মোল্লা আদু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সোবাহান মোল্লার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত হাসান, পাংশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ^াস, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য আঃ করিম মোল্লা,  উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন ও সাধারণ সম্পাদক সাগর মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, যুবলীগ আওয়ামী লীগের সাথে ওতপ্রোতভাবে জড়িত। বিগত দিনে যারা দলের সাথে ছিলেন, দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন তারাই বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের নতুন কমিটিতে পদ-পদবী পাবেন। 

  সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার বলেন, আপনারা যারা পদ প্রত্যাশী তারা জীবন বৃত্তান্ত জমা দিবেন। তারপর নতুন কমিটি ঘোষণা করা হবে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ