ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের গৌর গোপাল সেবাশ্রমের উন্নয়ন কাজ পরিদর্শনে দুই এমপি
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৩-০৫ ১৩:২১:৩৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের শ্রী শ্রী গৌর গোপাল সেবাশ্রমের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
  গত ৪ঠা মার্চ বিকালে তারা এই সেবাশ্রমের উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 
  সেবাশ্রমের সভাপতি পরিমল বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী অধাপক ডাঃ গণপতি বিশ্বাস শুভ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম, কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় সেবাশ্রম পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে সংসদ সদস্য ডাঃ প্রাণ গোপাল দত্ত ও মোঃ জিল্লুল হাকিম সেবাশ্রমের সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। পরে অতিথিগণ জঙ্গল গ্রামের নামযজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ