ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
সৌদির আম্মানে ছুরিকাঘাতে রাজবাড়ীর যুবক বাবু নিহত
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০৪-২৫ ১৪:৪১:০৭

সৌদি আরবের আম্মানে স্বদেশীর ছুরিকাঘাতে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামের রাফিজুল সরদার বাবু(২৬) নামে এক যুবক নিহত হয়েছে। 
  গত ২৪শে এপ্রিল দুপুরে মনির প্রামানিক নামে আরেক প্রবাসী তাকে ছুরিকাঘাতে হত্যা করে। নিহত রাফিজুল সরদার বাবু আগমাড়াই গ্রামের ফজের সরদারের ছেলে। তাকে ছুরিকাঘাতে হত্যাকারী মনির প্রামানিক একই উপজেলার(রাজবাড়ী সদর) পাঁচুরিয়া ইউনিয়নের মাধবদিয়া গ্রামের আলাই প্রামানিকের ছেলে। 
  নিহত রাফিজুল সরদার বাবু’র চাচা লিটন সরদার জানান, মনিরের শ্বশুর বাড়ী বাবু’র বাড়ীর পাশে। এই সুবাদে প্রায় আড়াই মাস আগে বাবু মনিরকে সৌদি আরবে নেয়। কিন্তু প্রতিশ্রুতি মোতাবেক তার আকামা না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে বাবু’কে ছুরিকাঘাত করে হত্যা করে। 
  গতকাল ২৫শে এপ্রিল বেলা ১১টার দিকে নিহত রাফিজুল সরদার বাবু’র বাড়ীতে গিয়ে দেখা যায় শোকের মাতম চলছে। এ সময় বাবু’র বোন লাভলী আক্তার তানিয়া বলেন, সোমবার বেলা ১১টার দিকে মনিরের শাশুড়ী জহিরন বেগম এসে বলে তোমরা কথা বলে ঝামেলা মিটিয়ে ফেল। নইলে তার জামাই মনির বাবু’কে মেরে ফেলবে। এর কিছুক্ষণ পরই মনির ছুরিকাঘাত করে বাবু’কে মেরে ফেলে। আমরা মনিরের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। বাবু’র লাশ দেশে আনার ব্যাপারে সরকারের সহযোগিতা কামনা করছি।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ