ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দিতে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে শ্রেণী কক্ষে ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-০৭ ১৫:৩১:৪৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী জুলফিকার সিদ্দিকিয়া ওয়াজেদিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল আউয়াল কর্তৃক শ্রেণী কক্ষের মধ্যে ৮ম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে।
  এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা গত ৫ই জুন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। 
  অভিযোগ সূত্রে প্রকাশ, শিক্ষক আব্দুল আউয়াল শ্রেণী কক্ষের মধ্যে ওই ছাত্রীকে অনৈতিক প্রশ্ন করাসহ তার ব্যাগ তল্লাশী করে স্যাটিনারী ন্যাপকিন ও অন্যান্য গোপনীয় জিনিসপত্র বের করে সবার সামনে প্রদর্শন করে। এতে মেয়েটি সবার সামনে লজ্জা পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে এবং বাড়ী গিয়ে আত্মহত্যা করার কথা বলে। পরবর্তীতে ওই ছাত্রীর পিতা মাদ্রাসার প্রধানের নিকট বিচার চাইলেও তিনি কোন ব্যবস্থা গ্রহণ করেননি। উপরন্তু এক ছাত্র ঘটনাটির প্রতিবাদ করায় তাকে সবার সামনে কান ধরে উঠবস করানো হয়। 
  এদিকে এ ঘটনার প্রতিবাদে গতকাল ৭ই জুন সকালে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে মাদ্রাসা প্রাঙ্গণে বিক্ষোভ করে। একপর্যায়ে মাদ্রাসার অধ্যক্ষ আ.ফ.ম আয়াতুল ইসলাম অভিযোগের বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা ক্লাস না করে বাড়ী ফিরে যায়।
  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা জানান, অভিযোগ পাওয়ার পর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ