ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় নতুন করে ৩৯জনসহ ১হাজার ২৩২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-৩০ ১৪:২১:১৯
রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য কর্মকর্তাসহ আরও ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৩২ জনে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য কর্মকর্তাসহ আরও ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৩২ জনে।    
   রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ৩০শে জুলাই জেলার আরও ৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ২৭শে জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩৯ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২৮ জন (৫১টি স্যাম্পলের মধ্যে), পাংশা উপজেলার ৮ জন (২৫টি স্যাম্পলের মধ্যে), গোয়ালন্দ উপজেলার ২ জন (৯টি স্যাম্পলের মধ্যে) এবং কালুখালী উপজেলার ১ জন (৩টি স্যাম্পলের মধ্যে) রয়েছেন। 
   সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৬ হাজার ৭১৫ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৫১৮  জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৯৭ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৬৭৮ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১০ জন মারা গেছেন। এছাড়া ২৬ জন হাসপাতালে ভর্তি এবং ৪৭৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
   উল্লেখ্য, গতকাল ৩০শে জুলাই যাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান (৫০), সদর উপজেলার রহিমা (৪০), শ্রাবণী দত্ত (২৮), রাশিদা বেগম (৪২), মোমিন শেখ (৪৮), এলিজা (৩৮), রাশিদা (৪৩), গোলাম মোরশেদ (২৩), সাইফুল ইসলাম (৩৬), ভীম সরকার (৩৮), উত্তরা ঢালী (৩৬), গোলাম মনসুর (৬৩), মজিবর রহমান (৬০), ঈশিতা (২৬), সুধীর বিশ্বাস (৭৬), কল্পনা বিশ্বাস (৬০), আফিয়া (৫), হাজী রফিক (৭৬), মোসাব্বির হোসেন (৩৮), গুলশান আরা বেগম (৫৫), সুমাইয়া নাসরীন (১২), ডাঃ শারমিন নাসরীন (২০), শায়মা নাসরীন (৩৫), আজিজ খান (৫৯), জহির (৩৭), মীম (১৪), তন্বী (১৯) ও মধু (৪৫), পাংশা উপজেলার সুজন (৩৫), রোকেয়া খাতুন (৪০), হেলিনা (২৫), মিলন কুমার বিশ্বাস (৩৮), কমেলা বেগম (৫৫), হুমায়ন শিকদার (৪১), বাসনা রাণী বিশ্বাস (৫৫) ও ঊষা রাণী (৬০), গোয়ালন্দ উপজেলার শাজাহান মিয়া (৬০) ও নাজিমুল ইসলাম (৩৫) এবং কালুখালী উপজেলার শারমিন আক্তার (২৪)। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ