ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় ৫ম শ্রেণির শিক্ষার্থী সৌমিক কুন্ডুর সাফল্য
  • পাংশা প্রতিনিধি
  • ২০২২-০৬-১৭ ১৪:৩৩:২৬

এ বছর আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ভাষা সৈনিক রফিকের পিতা শীর্ষক একক অভিনয়ে পাংশার মাগুড়াডাঙ্গী কাজী আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র সৌমিক কুন্ডু(১১) সাফল্য অর্জন করে বিদ্যালয়ের সুনাম বয়ে এনেছে। 
  প্রতিযোগিতায় ঢাকা বিভাগের মধ্যে তৃতীয় স্থান লাভ করেছে সে। সৌমিক কুন্ডু পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সহসভাপতি, সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু ও গৃহিনী তপতী রানী কুন্ডুর কনিষ্ঠ পুত্র।
  জানা যায়, রাজধানী ঢাকার ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গত ১৬ই জুন ঢাকা বিভাগীয় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়। সেখানে উল্লেখিত ইভেন্টে রাজবাড়ী জেলা থেকে অংশ নেয় সৌমিক কুন্ডু। প্রতিযোগিতায় তৃতীয় স্থান লাভ করে সে। এর আগে ৬ই জুন পাংশা উপজেলা পর্যায়ে ও ১২ই জুন রাজবাড়ী জেলা পর্যায়ে একক অভিনয়ে প্রথম স্থান অধিকার করলে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ হয় তার।
  গত বৃহস্পতিবার দুপুরে ন্যাশনাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঢাকা বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়। 
  এ সময় সেখানে পাংশা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর প্রমূখ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর জানান, সৌমিক কুন্ডু পাংশা শিল্পকলা একাডেমীর নাট্যকলা বিভাগের ছাত্র। বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু পুত্র সৌমিক কুন্ডুর উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ