ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মহানবী (সাঃ)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে দৌলতদিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ
  • আবুল হোসেন
  • ২০২২-০৬-১৭ ১৪:৩৫:২৫

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তার স্ত্রী আয়েশা(রাঃ) নিয়ে কটূক্তির প্রতিবাদে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  ধর্মপ্রাণ মুসলিম ও তৌহিদী জনতার ব্যানারে গতকাল ১৭ই জুন দুপুরে জুম্মার নামাজের পর এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
  দৌলতদিয়া ঘাট টার্মিনাল জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মহাসড়কসহ বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে টার্মিনাল সংলগ্ন ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। দৌলতদিয়া ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি  হাফেজ মাওলানা তারিক বিল্লাহর সভাপতিত্বে সমাবেশে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন প্রামানিক, দৌলতদিয়া নৌ বন্দর নৌযান শ্রমিক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু, গোয়ালন্দ প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন ইমাম কমিটির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাকিম ও দৌলতদিয়া রেলওয়ে স্টেশন জামে মসজিদের খতিব হাফেজ গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে ভারতের বিজেপির দুই নেতা মুসলমানদের হৃদয়ে যে আঘাত দিয়েছে তা কোনোভাবেই মেনে নেয়া যায় না। অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ