ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
কালুখালীর রতনদিয়া বাজারে পাট ক্রয় কার্যক্রম উদ্বোধন
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৭-০১ ১৬:৪০:২৬
কালুখালী উপজেলার রতনদিয়া বাজারে গতকাল ১লা জুলাই ‘মেসার্স ওয়াজেদ আলী ফাইভ স্টার’ নামক ব্যবসা প্রতিষ্ঠানে পাট ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া বাজারের ঐতিহ্যবাহী ‘মেসার্স ওয়াজেদ আলী ফাইভ স্টার’ নামক ব্যবসা প্রতিষ্ঠানে পাট ক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ১লা জুলাই সকালে দোয়া মাহফিলের মধ্য দিয়ে এই পাট ক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী হাজী ওয়াজেদ আলী বিশ্বাস, রতনদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মন্ডল, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, রতনদিয়া বাজার বণিক সমিতির সভাপতি ইমদাদুল হক দুদু, সাধারণ সম্পাদক রণজয় বসু, রাজবাড়ীর গোল্ডেশিয়া জুট মিলের জি.এম বেলায়েত হোসেন, পার্সেস কর্মকর্তা সজল চৌধুরী, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের স্থানীয় শাখা ব্যবস্থাপকগণ, ব্যবসায়ী মুজিবুর রহমান, হাফেজ আব্দুল মালেক, মোনায়েম হোসেন, তনয় চক্রবর্তী, কায়েস হোসেন, কাজী শফিকুল হোসেন মানিক, হুমায়ুন আহম্মেদ ও পাট চাষী, ব্যবসায়ী, ফড়িয়া-ব্যাপারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী হাজী ওয়াজেদ আলী বিশ্বাস জানান, প্রতি বছরের ন্যায় এবারও নগদ টাকায় কৃষক, ফড়িয়া ও ব্যাপারীদের কাছ থেকে পাট ক্রয় করা হবে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন