ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
শুভ জন্মাষ্টমী উপলক্ষে জেলা প্রশাসকের বাণী
  • জেলা প্রশাসকের বাণী
  • ২০২০-০৮-১০ ১৫:২১:৩৩
দিলসাদ বেগম, জেলা প্রশাসক, রাজবাড়ী।

সনাতন হিন্দু ধর্মের প্রাণপুরুষ মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি শুভ জন্মাষ্টমী-২০২০ উপলক্ষে রাজবাড়ীর হিন্দু ধর্মাবলম্বীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা।
  হিন্দু শাস্ত্র মতে, আজ থেকে ৫হাজার বছর পূর্বে দ্বাপর যুগে এ দিনে এক বৈরী সমাজে দুষ্টের দমন ও শিষ্টের পালনের উদ্দেশ্যে বাসুদেব ও দেবকীর সন্তান হিসেবে পৃথিবীতে ভূমিষ্ঠ হয়েছিলেন শ্রীকৃষ্ণ। নানা ভূমিকায় অবতীর্ণ হয়ে শ্রীকৃষ্ণ মানব জাতির কাছে জীবন ধারণের অনন্য উদাহরণ রেখে গেছেন।
  শ্রীকৃষ্ণের আবির্ভাব একটি শিক্ষণীয় ঘটনা। সৎ ব্যক্তিদের পরিত্রাণ, দুষ্কৃতিকারীর বিনাশ ও মঙ্গলময় জীবনের সংগঠনেই শ্রীকৃষ্ণ তাৎপর্র্য।
  ভক্তি, শ্রদ্ধা ও ধর্মীয় ভাব-গাম্ভীর্যের সাথে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার সর্বত্র করোনাকালের স্বাস্থ্য বিধি অনুসরণে হিন্দু সম্প্রদায়ের প্রাণের ধর্মীয় উৎসব হিসেবে শুভ জন্মাষ্টমী-২০২০ উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
  আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে জন্মাষ্টমী উৎসব বিশেষ ভূমিকা রাখবে-এই কামনায় শুভ জন্মাষ্টমী-২০২০ উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ রাজবাড়ীবাসীর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


(দিলসাদ বেগম)
জেলা প্রশাসক

রাজবাড়ী।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ