ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গোয়ালন্দে আলোচনা সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৯-০১ ১৪:২৯:২৯
বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ১লা সেপ্টেম্বর বিকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ১লা সেপ্টেম্বর বিকালে পৌরসভার ৭নং ওয়ার্ডে অবস্থিত পৌর বিএনপির সভাপতি আবুল কাশেম মন্ডলের বাসভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
  আবুল কাশেম মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ মুসার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা বিএনপির সভাপতি ও নিজাম উদ্দিন শেখ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, বিশেষ বক্তা হিসেবে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি, অন্যান্যের মধ্যে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সরদার, রুবেল শেখ, উজাচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন মৃধা, উপজেলা যুবদলের সদস্য সচিব সানোয়ার আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু সাইদ মন্ডল, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সুলতান হোসেন লিখন, সদস্য শাহ্নেওয়াজ আবির ফিডেল ও তানভীর ইসলাম নিবিড় প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে কেক কেটে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ