ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে দৌলতদিয়া পতিতাপল্লীতে নিয়ে বিক্রির চেষ্টা॥১জন গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২২-০৯-০১ ১৪:৩০:১৮

এক যুবতী (২০)কে বিয়ের প্রলোভন দেখিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে বিক্রি করতে এসে ধরা খেয়েছে মিজান বেপারী(২৬) নামে এক রিক্সা চালক।  
   গতকাল ১লা সেপ্টেম্বর সকাল ৭টার দিকে দৌলতদিয়া পোড়াভিটার গলি দিয়ে পতিতাপল্লীতে ঢোকার পর তাকে আটক করে পুলিশের সোপর্দ করা হয়। ধৃত মিজান বেপারী চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রামপুর গ্রামের মৃত দেলোয়ার বেপারীর ছেলে। আর উদ্ধার হওয়া যুবতীর একই জেলার মতলব থানার রাজেন্দ্রবাড়ী গ্রামে (সুন্দরী বাজারের পাশে)। 
  জানা গেছে, মিজান ওই যুবতীকে নিয়ে পতিতাপল্লীতে ঢোকার পর সেখানে থাকা লোকজনের সন্দেহ হলে তারা দু’জনকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় মিজান কোনো সদুত্তর দিতে ব্যর্থ হয়। যুবতী জানায় তাকে বিয়ে করার কথা বলে নিয়ে আসা হয়েছে এবং পতিতাপ্লীতে এসেছে বুঝতে পেরে কান্নাকাটি করতে থাকে। তখন স্থানীয়রা পতিতাপল্লীর প্রধান গেটে থাকা পুলিশকে খবর দিলে তারা এসে মিজানকে আটক ও যুবতীকে উদ্ধার করে। 
  ধৃত মিজান জানায়, সে ঢাকার কামরাঙ্গীর চর এলাকায় রিক্সা চালায় এবং দৌলতদিয়া পতিতাপল্লীতে আসা-যাওয়া করে থাকে। অর্থের লোভে সে নিজ এলাকার ওই যুবতীকে বিক্রির জন্য পতিতাপল্লীতে নিয়ে আসে। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুদার জানান, ধৃত মিজানের বিরুদ্ধে উদ্ধারকৃত যুবতী বাদী হয়ে মানব পাচার আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। তাকে আদালতে সোপর্দ এবং ডাক্তারী পরীক্ষার জন্য যুবতীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ