ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নিজাম উদ্দিনসহ ১০জনের মনোনয়ন সংগ্রহ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-১২ ১৪:০০:৪৫

আগামী ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা আসন (৩ নং) থেকে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য পাংশা শহরস্থ লিজা হেলথ কেয়ারের এমডি বিশিষ্ট সমাজসেবী মোঃ নিজাম উদ্দিনসহ ১০জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। গত ১লা সেপ্টেম্বর থেকে গতকাল ১২ই সেপ্টেম্বর পর্যন্ত রাজবাড়ী জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা।
বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন পাংশা পৌরসভার ১নং ওয়ার্ডের চর মৌদিপুর গ্রামের বাসিন্দা। তিনি এলাকায় শিক্ষা, ক্রীড়া, সৃজনশীল সাংস্কৃতিক কর্মকন্ড বিকশিত করাসহ সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।
মনোনয়নপত্র সংগ্রহকারী অপর সম্ভাব্য প্রার্থীরা হলেন- রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডু, জাতীয় পার্টির নেতা হাজী মোঃ কাউসার আলী বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু, বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আবুল কাশেম সরোয়ার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল,  কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান খান এবং কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ হাবিবুর রহমান বিশ্বাস। 
 এদের মধ্যে মোঃ আবুল কাশেম সরোয়ার গতকাল ১২ই সেপ্টেম্বর রাজবাড়ী জেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সম্ভাব্য প্রার্থীরা নিজেদের পক্ষে জনমত গঠনে মাঠে রয়েছেন বলে জানা গেছে। আগামী ১৫ই সেপ্টেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ