ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
জয়ের আশাবাদ ব্যক্ত করলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী দীপক কুন্ডু
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০৯-১৮ ১৪:৫২:৪১
রাজবাড়ী জেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দীপক কুন্ডু গতকাল ১৮ই সেপ্টেম্বর সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ের আশাবাদ ব্যক্ত করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দীপক কুন্ডু। গতকাল ১৮ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর, দাদশী ও চন্দনী ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে পৃথকভাবে মতবিনিময়কালে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। 
   বেলা ১১টার দিকে তিনি প্রথমে মিজানপুর ইউনিয়ন পরিষদের রাজবাড়ী বাজারের স্টেশন রোডস্থ কার্যালয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টুকু মিজিসহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন। এরপর দুপুরে তিনি দাদশী ইউনিয়ন পরিষদে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার শেখ দেলোসহ ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন। সেখান থেকে তিনি চন্দনী ইউনিয়ন পরিষদে গিয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি ইউনিয়ন পরিষদগুলোর চেয়ারম্যান ও সদস্যদের সমর্থন ও ভোট কামনা করে বলেন, নির্বাচিত হলে তিনি সর্বস্তরের জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সাথে সমন্বয়ের মাধ্যমে সুষ্ঠুভাবে জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করবেন। ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের পরামর্শ ও মতামতকে গুরুত্ব দিবেন।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন