ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
সাঁতার কোচ মুক্তিযোদ্ধা এরশাদুন নবী সেলু’র বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-১৪ ১৪:১৯:২৩

 রাজবাড়ীর বিশিষ্ট ক্রীড়াবিদ-সংগঠক ও জাতীয় ক্রীড়া পরিষদের প্রাক্তন প্রধান সাঁতার কোচ বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম এরশাদুন নবী সেলু’র বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ১৪ই অক্টোবর বাদ জুম্মা একযোগে রাজবাড়ীর খানকা শরীফ বড় মসজিদ, বড়পুল মসজিদ, স্টেডিয়াম মসজিদ ও নিজ বাড়ী সংলগ্ন ভবাণীপুর মসজিদে এবং বাদ আসর ভবাণীপুরের নিজ বাড়ীতে (কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের উত্তর পাশে) এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  খানকা শরীফ বড় মসজিদের দোয়া মাহফিলে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী অংশগ্রহণ করেন। এছাড়া ৫টি দোয়া মাহফিলেই জেলার ক্রীড়াঙ্গণের সাথে সংশ্লিষ্টরা, বীর মুক্তিযোদ্ধাগণ, মুসল্লীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম এরশাদুন নবী সেলু গত ১০ই অক্টোবর সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওই দিনই বিকালে(বাদ আসর) রাজবাড়ীর খানকা শরীফ বড় মসজিদে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও জানাযার নামাজ শেষে তার মরদেহ পুলিশ লাইন্স নতুন বাজার সংলগ্ন ১নং পৌর কবরস্থানে দাফন করা হয়। তার আগে মরদেহ রাজবাড়ীর কাজী হেদায়েত স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে নিয়ে শ্রদ্ধা জানানো হয়।
  তিনি ডায়াবেটিস, কিডনী, হার্ট, ফুসফুস ও লিভারের সমস্যাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। কিছুদিন আগে তার দুই দফা স্ট্রোকও হয়েছিল।
  তিনি জাতীয় ক্রীড়া পরিষদের চীফ সাঁতার কোচ থাকা অবস্থায় রাজবাড়ীতে সরকারী সুইমিং পুল প্রতিষ্ঠায় ভূমিকা রাখার পাশাপাশি জেলা থেকে জাতীয় পর্যায়ের অনেক কৃতি সাঁতারু তৈরিতে বিশেষ অবদান রাখেন। সর্বশেষ গত বছর বাংলাদেশ সুইমিং ফেডারেশনের পক্ষ থেকে তাকে ‘সেরা কোচ(সাঁতার)’ হিসেবে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।  

 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!