ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের আয়োজনে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-১৮ ১৫:০২:১৮

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১৮ই অক্টোবর বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী ‘শেখ রাসেল দিবস’ উদযাপিত হয়েছে।
  এ উপলক্ষ্যে প্রথমে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
  জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফির সঞ্চালনায় আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, সাবেক সদস্য আব্দুস সালাম মন্ডল, জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতি, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন শেখ ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ২৮ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম দেওয়ান।

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ