ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে বহলাডাঙ্গা থেকে অবৈধ অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আরিফ গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-২১ ১৪:১৯:৪৩

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানার পুলিশ গত ২০শে অক্টোবর রাতে উপজেলার সরিষা ইউপির বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান ও ১রাউন্ড তাজা কার্তুজসহ সন্ত্রাসী আরিফ মিয়া (২৩)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আরিফ মিয়া বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের সিরাজ মিয়ার পুত্র।

  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অসিার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় এসআই মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ গত ২০শে অক্টোবর রাত ৮টা ৫০ মিনিটের সময় সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের জনৈক রুকু বিশ্বাসের মেগহনি বাগানের উত্তর পাশে কুড়ে ঘরের সামনে থেকে অবৈধ অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী আরিফ মিয়াকে গ্রেফতার করে। অরিফ মিয়াসহ একাধিক সন্ত্রাসী অপরাধমূলক কাজের জন্য সেখানে সঙ্গবদ্ধ হয়। কিন্তু গোপনে খবর পেয়ে সন্ত্রাসীদের আস্তানায় হানা দেয় পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুর্বৃত্তরা পালিয়ে যায়। পুলিশ তাদের অবস্থান ও পরিচয় উদঘাটনে তৎপর রয়েছেন।

  এ ঘটনায় গতকাল ২১শে অক্টোবর এসআই মোঃ মিজানুর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ)(এফ) ধারায় আরিফ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পাংশা মামলা নং-১৫। ধৃত সন্ত্রাসী আরিফ মিয়া মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজী, সন্ত্রাসী ও নানাধরণের অপরাধমূলক কার্যকলাপ করত।

  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আরিফ মিয়াকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। অপরাধ কর্মকান্ডের সাথে জড়িতরা কেউই রেহাই পাবে না বলে উল্লেখ করেন তিনি।

  উল্লেখ্য, এরআগে গত ৮ই সেপ্টেম্বর দিনগত রাতে উপজেলার কলিমহর ইউপির দক্ষিণ খোদ্দবসা গ্রামে অভিযান চালিয়ে ১টি বিদেশী রিভলবারসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ আকাশ আলী (২০)কে, গত ২৫শে সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার হাবাসপুর ইউপির হাবাসপুর মাঠপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র ও ককটেলসহ রুবেল হোসেন(১৯), রাজিব মন্ডল(২০), খোকন শেখ(২২) ও সিরাজুল ইসলাম(৪৫) মোট ৪জনকে এবং গত ৪ঠা জুলাই দিবাগত রাতে সরিষা ইউপির বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ ৭টি মামলার আসামী আশরাফুল মন্ডল (৩৫)কে পুলিশ গ্রেফতার করে।

  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় এসআই মোঃ মিজানুর রহমান বিভিন্ন সময় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেন। অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারে সাফল্য অর্জন করায় এসআই মোঃ মিজানুর রহমান ঢাকা বিভাগের বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত ও সম্মাননা লাভ করেন বলে জানা গেছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ