ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার মেঘনায় অটোরিক্সার ব্যাটারী চুরির সময় গণপিটুনীতে ১জন নিহত
  • শামীম হোসেন
  • ২০২২-১০-২৫ ১৪:৪৩:৩০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা গ্রামে গত ২৪শে অক্টোবর দিনগত রাতে অটোরিক্সার ব্যাটারী চুরির সময় ধরা পড়ে গণপিটুনীতে ফজল আলী ওরফে ফজলা(৩৫) নামে এক সাইকেল মেকার নিহত হয়েছে। 
  নিহত ফজল আলী ওরফে ফজলা পার্শ্ববর্তা কুষ্টিয়া জেলার খোকসা উপজেলাধীন আমবাড়ীয়া ইউনিয়নের বারইপাড়া গ্রামের শহিদুল্লাহ আলী ওরফে চৌধুরীর ছেলে এবং পাংশার হাবাসপুর ইউনিয়নের সেনগ্রাম বাজারে সাইকেল মেকানিকের কাজ করতো। 
  জানা গেছে, গত সোমবার রাত ৯টার দিকে ফজল আলী ওরফে ফজলা ৩/৪ জন মিলে মেঘনা গ্রামের সামছুল শেখের বাড়ী থেকে অটোরিক্সার ব্যাটারী চুরি করতে থাকে। এ সময় সামছুলের ভাই মহিন শেখ টের পেয়ে চোর চোর বলে চিৎকার করতে থাকলে তারা পালানোর চেষ্টাকালে স্থানীয়রা ফজলাকে ধরে ফেলে গণপিটুনী দেয়। তখন তার সহযোগি অন্যরা পালিয়ে যায়। 
  সামছুল শেখের স্ত্রী তাসলিমা খাতুন বলেন, আমাদের বাড়ীতে অটো চুরি করতে এসে পালানোর সময় সে(নিহত ফজলা) এলাকাবাসীর হাতে ধরা খায়। পরে এলাকার তাকে গণপিটুনী দেয়। পরবর্তীতে জানতে পারি সে মারা গেছে। সে ধরা পড়লেও তার সাথে থাকা অন্যরা অটোরিক্সার ৭টা ব্যাটারী নিয়ে গেছে। 
  নিহত ফজলার স্ত্রী নার্গিস বেগম বলেন, রাতে ভাত খাওয়ার সময় তার স্বামীর মোবাইল ফোনে একটি কল আসে। এরপর সে ভাত খাওয়া শেষে বাড়ী থেকে বের হয়ে যায়। রাত ১১টার দিকে খবর পাই মেঘনা গ্রামে তাকে মারপিট করা হচ্ছে। সেখানে গিয়ে দেখি তাকে বেঁধে মারপিট করে ফেলে রাখা হয়েছে। সেখান থেকে তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এরপর তার লাশ বাড়ীতে নিয়ে আসি। 
  নার্গিস বেগম তার স্বামী ফজল আলী ওরফে ফজলাকে বেঁধে নির্মমভাবে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারপিট করে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবী জানান।  
  খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, নিহতের স্ত্রীর ফোন পেয়ে ঘটনাস্থলে এসেছি। মরদেহ দেখে ধারণা করা যাচ্ছে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারপিট করা হয়েছে। ঘটনা যেহেতু পাংশা থানার মধ্যে তাই আমরা পাংশা থানায় বিষয়টি জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। 
  পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে খোকসা থানা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সামছুলের স্ত্রী’কে থানায় ডাকা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ