ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত
  • আশিকুর রহমান
  • ২০২২-১১-০৯ ১৩:৫২:২২

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ৯ই নভেম্বর বিকালে রাজাপুর গ্রামের নাগরের দোকান এলাকায় অনুষ্ঠিত হয়েছে। 

 বসন্তপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর্জা আরজুর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসাবে জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বককার খান, প্রধান বক্তা হিসাবে বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মিয়া, বিশেষ অতিথি হিসাবে রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরজু, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সহ-সভাপতি দেওয়ান মোঃ ফিরোজ, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল, অন্যান্যের মধ্যে বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান, বসন্তপুর ইউনিয়ন কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, বরাট ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাইনদ্দিন সরদার, রাজাপুরের সাবেক ইউপি সদস্য লিটন, যুবলীগ নেতা রফিকুল ইসলাম জান্টু খান ও ছাত্রলীগ নেতা দেওয়ান মোঃ রিয়ান প্রমুখ বক্তব্য রাখেন। 
  সম্মেলনের দ্বিতীয় পর্বে ৫ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি প্রার্থী হিসাবে আব্দুর রাজ্জাক খান ও চুন্নু মোল্লা এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে আনোয়ারুল মোল্লা ও সুমন শেখের নাম প্রস্তাব করা হয়। পরে আলোচনার মাধ্যমে চুন্নু মোল্লা ও সুমন শেখ তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে আব্দুর রাজ্জাক খানকে সভাপতি ও আনোয়ারুল মোল্লাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। তারা আগামী ৭দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ