ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দে র‌্যাবের অভিযানে মজনু হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার
  • হেলাল মাহমুদ
  • ২০২২-১১-১০ ১৭:০২:৩৭

জমি সংক্রান্ত বিরোধের জেরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নাসের মাতুব্বর পাড়া গ্রামের মজনু শেখ (৪৫) হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। 
   গতকাল ১০ই নভেম্বর বিকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলো-নাসের মাতুব্বর পাড়া গ্রামের রোকন দেওয়ান (৪৫) এবং তার ২ ছেলে জসিম দেওয়ান (২৮) ও সজীব দেওয়ান (২২)। 
   র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৩রা নভেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে মজনু শেখকে হত্যা করা হয়। ঘটনাটি জাতীয় ও স্থানীয়ভাবে চাঞ্চল্যের সৃষ্টি করে। এর প্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতার মাধ্যমে ৩ আসামীকে শনাক্ত করে ঢাকা থেকে গ্রেফতার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে সংশ্লিষ্ট থানায় (গোয়ালন্দ ঘাট) হস্তান্তর করা হবে। 
   উল্লেখ্য, গত ৩রা নভেম্বর সকালে নাসের মাতুব্বর পাড়া গ্রামে মজনু শেখের উপর হামলার ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়াও হামলায় মজনু শেখের ভাই নজরুল শেখ (৩০) গুরুতর আহত হয়। এ ঘটনায় নিহত মজনু শেখের পিতা আকবর আলী শেখ বাদী হয়ে ১২ জনকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ