ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
কালুখালীর আমবাড়ীয়ায় ফুপাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন॥খুনী গ্রেফতার
  • শামীম হোসেন/ফজলুল হক
  • ২০২২-১১-১২ ১৩:২৩:৫৫

পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আমবাড়ীয়া গ্রামে আপন ফুপাতো ভাইয়ের হাতে মামাতো ভাই মোশারফ মোল্লা (৫৪) খুন হয়েছে। 

  ঘটনার ৪দিন পর গতকাল ১২ই নভেম্বর বেলা ১২টার দিকে একই গ্রামের আমিরুল ইসলামের বাড়ীর টয়লেটের সেফটিক ট্যাংক থেকে কালুখালী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

  নিহত মোশারফ মোল্লা একই গ্রামের (আমবাড়ীয়া) মৃত মজিদ মোল্লার ছেলে। লাশ উদ্ধারের আগে পুলিশ খুনী নান্নু শাহ্ (৪৯)কে গ্রেফতার করে। সে একই গ্রামের আবজাল শাহ্র ছেলে এবং নিহত মোশারফ মোল্লার আপন ফুপাতো ভাই। 

  কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানান, নিহত মোশারফ মোল্লা গত ৮ই নভেম্বর রাতে নিখোঁজ হয়। পরের দিন গত ৯ই নভেম্বর তার মেয়ে জেমি থানায় একটি জিডি করে। এর প্রেক্ষিতে অনুসন্ধান করে প্রথমে নান্নু শাহ্কে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে মোশারফ মোল্লাকে হত্যার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়। 

  পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন, গ্রেফতারকৃত নান্নু শাহ্ ও নিহত মোশারফ মোল্লা সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই। তাদের মধ্যে খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে মোশারফ মোল্লা নিজের জমি বন্ধক রেখে নান্নু শাহ্কে এক লাখ টাকা ধার দিয়েছিল। নির্ধারিত সময়ের মধ্যে টাকা পরিশোধ না করায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়ে। এর জেরে ঘটনার দিন ৮ই নভেম্বর রাত ১০ টার দিকে নান্নু শাহ্ মোশারফ মোল্লাকে ফোন করে ডেকে নিয়ে গলায় মাছ ধরার জাল পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ আমিরুল ইসলামের ঘরের পিছনের টয়লেটের সেফটিক ট্যাংকের ভিতরে লুকিয়ে রেখে চলে পালিয়ে যায়। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ এবং কালুখালী থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ