ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
রাজবাড়ীর রামকান্তপুরে সম্মাননা পদক প্রদান স্মরণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১১-১৩ ১৪:২৯:২৯

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন ও সমাজ কল্যাণ সংঘের আয়োজনে সম্মাননা পদক প্রদান, মরহুম নূর মোহাম্মদ মিয়ার স্মরণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ১৩ই নভেম্বর বিকালে মাটিপাড়া বাজারে অনুষ্ঠিত হয়। 

  অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান(পাগলা বাবলু)। রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন ও সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা এবং সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হাশেম বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান উল্লাহ মিয়া, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুন্নবী বিশ্বাস দুলাল, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুল ইসলাম, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ফয়জুর রহমান খান বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা শাখার সহ-সভাপতি লুৎফর রহমান লাবু প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন ও সমাজ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক খান রাজু।

  সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন ও সমাজ কল্যাণ সংঘের সহ-সভাপতি ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিন্নাহ খান মাসুদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান মিয়া, রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন সমাজ কল্যাণ সংঘের নাট্য সম্পাদক ও স্বদেশ নাট্যাঙ্গনের সহ-সভাপতি জিহাদুর রহমান জিহাদ। 

   অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরীতে ২জনকে মরণোত্তরসহ ১১জনকে সম্মাননা পদক প্রদান করা হয়। তারা হলেন-জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আজম আলী মন্ডল, আবু তালেব মন্ডল, ইঞ্জিঃ এম.এম সিদ্দিক, আশরাফুল আলম আক্কাছ, বীর মুক্তিযোদ্ধা হোচেন আলী মিয়া, মীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ মিয়া, মোয়াজ্জেম হোসেন মজনু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান মাস্টার, জয়নাল আবেদীন মাস্টার, মরহুম নূর মোহাম্মদ মিয়া ও মরহুম আক্কাছ আলী মিয়া। তাদেরকে ক্রেস্ট, সনদ ও উত্তরীয় দিয়ে সম্মাননা জানানো হয়। 

  পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে পাগলা বাবলু, বেলগাছি আরশিনগর, আপন শিল্পী গোষ্ঠী এবং রামকান্তপুর ইউনিয়ন সংগীত নিকেতন ও সমাজ কল্যাণ সংঘের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। এছাড়া রাবেয়া বিনতে রাজু নামে এক কিশোরী বঙ্গবন্ধুর জীবনীর উপরে ভাষণ দিয়ে সবাইকে মুগ্ধ করে।

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ