ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের বরাট ইউনিয়নে যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-১১-২১ ১৪:০৮:৫৮

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, বিএনপিকে মোকাবিলার জন্য যুবলীগ প্রস্তুত হচ্ছে। বিএনপির কোনো উন্নয়ন নেই। তাদের ভোট চাওয়ার অধিকার নাই। তারা সন্ত্রাসী সংগঠন। আবারও অগ্নি সন্ত্রাস করে মানুষ হত্যার পরিকল্পনা করছে। তাদেরকে মোকাবিলা করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো প্রস্তুত হচ্ছে। 

  গতকাল ২১শে নভেম্বর বিকালে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দাস্থ আলহাজ্ব এম.এ করিম উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

  সম্মেলন উদ্বোধন করেন রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ শওকত হাসান। 

  বরাট ইউনিয়ন যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আব্দুর রশিদ প্রামানিকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুস সালাম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ ইয়াছির আরাফাত রামিম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন সিকদার, বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশাদ আলী সরদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শেখ ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজর মওলা প্রমুখ বক্তব্য রাখেন।

  সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে শাহিদুর জামান, আব্দুর রশিদ, আনোয়ার হোসেন, ফরহাদ এবং সাধারণ সম্পাদক পদে নেকবার হোসেন, আতিয়ার হোসেন ও রানা সিভি জমা দেন। 

  যাচাই-বাছাই শেষে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সাথে পরামর্শ করে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা বলে জানানো হয়। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ