ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় এমপি বাসভবনে নির্বাচনী এলাকার সর্বস্তরের জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিবর্গের মিলন মেলা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-২২ ১৩:৩৩:২৪

পাংশায় গতকাল ২২শে নভেম্বর দুপুরে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনোত্তর মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের বাসভবনে উক্ত মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  এ অনুষ্ঠানকে ঘিরে রাজবাড়ী-২ আসনের পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী এই ৩টি উপজেলার সকল পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিদের এক মিলন মেলা সৃষ্টি হয়।

  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। তিনি রাজনৈতিক দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা মুন্সী, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম সুফী, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের (ওয়ার্ড নং-৩) নবনির্বাচিত সদস্য, রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তাগণ রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের ঐক্য বজায় রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের গুরুত্বারোপ করেন।

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজুঁই (রঃ) কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আবু মুসা আশয়ারী। হোগলাডাঙ্গী মোহাম্মাদীয়া ইসলামীয়া কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহীম, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম, পাংশা শাহজুঁই (রঃ) কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবু সালেহ মোঃ আব্দুল্লাহ, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুসসহ, পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ইউপি চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ