ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
রাজবাড়ী পৌরসভা এলাকার ওএমএস ডিলারদের সাথে মতবিনিময় সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১১-২৩ ০০:৩৬:২৭

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ২২শে নভেম্বর বিকালে সদর উপজেলা পরিষদের সভা কক্ষে পৌরসভা এলাকার ওএমএস ডিলারদের সাথে মতবিনিময় করেন। 
  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, জেলা খাদ্য নিয়ন্ত্রক শ্যাম প্রসাদ চাকমা, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম শাহনেওয়াজ, সদর উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়েত হোসেন, রাজবাড়ী পৌরসভা এলাকার ১৯ জন ওএমএস ডিলারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  মতবিনিময়কালে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ওএমএস ডিলারদের উদ্দেশ্যে বলেন, সরকার ওএমএস কার্যক্রমের মাধ্যমে ভর্তুকি দিয়ে গরীব মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে চাল ও আটা বিক্রি করছে। এগুলো গরীব মানুষরা যাতে ঠিকমতো পায় সে জন্য ওএমএস ডিলারদের আন্তরিক হতে হবে। যার যেখানে বিক্রি করার কথা সেখানেই বিক্রি করতে হবে। কোনো অনিয়ম হলে সংশ্লিষ্ট ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 
  সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে আজকে এখানে ওএমএস ডিলারদের ডাকা হয়েছে। ভবিষ্যতে কোনো অনিয়মের অভিযোগ পেলে সংশ্লিষ্ট ডিলারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। 
  সভায় অংশগ্রহণকারীরা ওএমএস ডিলাররা বলেন, তাদেরকে যে পরিমাণ পণ্য বরাদ্দ দেয়া হয় তা প্রয়োজনের তুলনায় যথেষ্ট নয়। এ জন্য সবাইকে দেয়া সম্বব হয় না। তারা বরাদ্দ বাড়ানোর দাবী জানান। 
  উল্লেখ্য, গরীব মানুষদের জন্য সরকার ওএমএসদের ডিলারদের মাধ্যমে ৩০ টাকা কেজি দরে চাল ও ২৪ টাকা কেজি দরে আটা বিক্রি করছে। জনপ্রতি সর্বোচ্চ ৫ কেজি করে এই চাল-আটা বিক্রি করা হয়।        

 

ভ্রাম্যমাণ আদালতে রাজবাড়ীর দুইটি ইট ভাটাকে জরিমানা
দৌলতদিয়ায় পদ্মার চর থেকে অবৈধ মাটি-বালু উত্তোলন বন্ধ হচ্ছে না!
রাজবাড়ী জেলা মহিলা পরিষদের কার্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ