ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
সাংবাদিক আবু মুসা বিশ্বাসের বড় ভাই জয়নাল বিশ্বাসের ইন্তেকাল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১১-২৪ ০০:৫৭:৩২

রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়া শতাব্দী পত্রিকার জেলা প্রতিনিধি আবু মুসা বিশ্বাসের বড় ভাই সদর উপজেলার বরাট ইউনিয়নের লালগোলা এলাকার বাসিন্দা জয়নাল বিশ্বাস(৯০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

  মরহুমের ভাতিজা আকাশ বিশ্বাস জানান, গতকাল ২৩শে নভেম্বর সকাল ৯টার দিকে তিনি রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে নিজ বাড়ীতে অসুস্থ হয়ে পড়লে তাকে সেখানে নিয়ে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৮ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

  গতকাল বুধবার বিকালে(বাদ আসর) লালগোলা বাজার সংলগ্ন লালগোলা জামে মসজিদ ও মাদ্রাসা প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ লালগোলা কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন মোঃ জাকারিয়া হোসেন। 

  বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শামসুদ্দিন, সাবেক চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সালাম, সাবেক চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন, মরহুমের ছোট ভাই সাংবাদিক আবু মুসা বিশ্বাস, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ বিপুল সংখ্যক এলাকাবাসী জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 

ভ্রাম্যমাণ আদালতে রাজবাড়ীর দুইটি ইট ভাটাকে জরিমানা
দৌলতদিয়ায় পদ্মার চর থেকে অবৈধ মাটি-বালু উত্তোলন বন্ধ হচ্ছে না!
রাজবাড়ী জেলা মহিলা পরিষদের কার্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ